বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩

দারুণ হাসির জোকস

রোমান্টিক হাসির জোকস

দারুণ হাসির জোকস - ফানি স্ট্যাটাস বাংলা লেখা আর্টিকেল খুঁজছেন। হাসির জোকস পড়তে চাইছেন তাহলে এই আর্টিকেলে আপনাকে স্বাগতম। 

ছোট জোকস, হট জোকস, নোংরা জোকস, মজার জোকস স্ট্যাটাস, কাউকে মেসেজ পাঠানোর জন্য খুঁজছেন ? তাহলে আপনি সঠিক জাগায় পৌঁছেছেন আর এই পোস্টটি আপনার জন্যই।


দাদু : তার নাতীকে বলছে, যা পালা তাড়াতাড়ি তুই আজকে স্কুলে যাস নাই।
 তাই তোর টিচার বাড়িতে আসছে।
নাতী : আমি পালাবো না, তুমি বরং পালাও!
কারণ আমি স্যারকে বলেছি !
আমার দাদু মারা গেছে তাই স্কুলে যাইনি।

ছেলে : বাবা তুমি অন্ধকারে লিখতে পারো ?
বাবা : পারি। কি লিখতে হবে?
ছেলে : বেশি কিছু না বাবা। শুধু আমার স্কুলের রিপোর্ট কার্ডে একটি স্বাক্ষর দিলেই হবে।


একজন লোক চাকরির ইন্টারভিউ দিতে গেছেন..
স্যার :- এই মুহূর্তে একতা মিথ্যা বলুন,
লোক :- আমি জিবনেও মিথ্যা বলি নাই,
স্যার :- আপনার চাকরি ফাইনাল, দারুন বলছেন।


এক চোর চুরি করে পালাচ্ছিল, 
সেই সময় বাড়ির ছোট ছেলের ঘুম ভেঙে গেলে – 
সে বলতে লাগল, 
হারামি স্কুল ব্যাগটাও নিয়ে যা ! 
না হলে কিন্তু চিৎকার করবো 


আমাদের পটল’দা  বিয়ে করবে – পটল’দা মেয়ে দেখতে গেছে,
তার বৌদিকে নিয়ে !
বৌদি – কি ঠাকুরপো মেয়ে পছন্দ হয়ছে? 
পটল’দা  – না বৌদি! 
বৌদি- কেন কি হয়ছে ? 
পটল’দা – সবই ঠিক আছে, কিন্তু একটু খাটো।
বৌদি – আরে বোকা !
মোবাইল ছোট হোক আর বড় হোক, 
মেমোরি ঢোকানোর জায়গা টা কিন্তু সমান !

চরম হাসির কৌতুক জোকস। শুধুমাত্র বড়দের জন্য ১৮+

টিচার - তুমি দেরিতে এসেছ কেন ?
ছাত্র - স্যার, বাবা মা ঝগড়া করছিলো। 
টিচার - তার সাথে তোমার দেরিতে আসার সম্পর্ক কি ?
ছাত্র - আমার এক জুতা বাবার হাতে, আরেক জুতা মার হাতে ছিল !


দারুণ হাসির জোকস, দম ফাটানো হাসির কৌতুক, দম ফাটানো হাসির কৌতুক
হাসির জোকস ছবি 
















একজন মেয়ে আসল কাপড় ক্রয় করতে দোকানে গেছেন !
মেয়ে - ভাই এই জামাটার দাম কত ?
দোকানদার - চালাকি করে বললেন ৫ টা kiss 
মেয়ে - ঐ জামাটার দাম কত ?
দোকানদার -১০ টা kiss.
মেয়ে - ২টাই প্যাকেট করে দিন। 
আমাদের কাপড়ের বিলটা - বুয়া দিয়ে যাবে।

দম ফাটানো হাসির কৌতুক


স্বামী - ওগো একটু কাছে আসো।
স্ত্রী - কেন?
স্বামী - কতদিন তোমায় আদর করি না।
স্ত্রী - ঢং কত? আদর না করলে এই পাঁচটা বাচ্চা কি আমি ইন্টারনেট থেকে ডাউনলোড করেছি।


প্রথম ছেলে - বাবা আমার গার্লফ্রেন্ড প্রেগনেন্ট হয়ে গেছে। 5000 টাকা চাইছে মুখ বন্ধ করার জন্য।
বাবা - এই নে চুপচাপ দিয়ে আয়।
দুই মাস পর
দ্বিতীয় ছেলে - বাবা আমার গার্লফ্রেন্ড প্রেগনেন্ট হয়ে গেছে। 8000 টাকা চাইছে মুখ বন্ধ করার জন্য।
বাবা - যা, চুপচাপ দিয়ে আয়।
ছয় মাস পর
মেয়ে - বাবা, আমি প্রেগনেন্ট হয়ে গেছি।
বাবা - দারুন খবর, এবার আমার টাকা নেওয়ার পালা !


বিয়ে করার পর 
আর মোবাইল কেনার পর
মানুষের একটাই আফসোস হয় !
ইসস আর দু-দিন অপেক্ষা করলে 
এর চেয়ে ভালো মডেল পেতাম !

চরম হাসির কৌতুক

স্বামী বউয়ের মধ্যে কথোপকথন – 
বউঃ এই জামাকাপড় গুলো একটু কেচে দাও তো,
স্বামী উঠে হন হন করে বেড়িয়ে যাচ্ছিল, 
স্বামীঃ আমি উকিলের বাড়ি যাচ্ছি, আমার ডিভোর্স চাই।
কিছুক্ষণ পর স্বামী বাড়ি ফিরে এসে, চুপচাপ জামা কাপড় কাচতে বসলো।
বউঃ কি ব্যাপার ? কথা হলো উকিলের সাথে !
স্বামীঃ গিয়ে দেখি উকিল বাসন মাজছে !


ভালো লাগলে disha360 সাথে থাকবেন। 🙏🙏🙏



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Bangla upodesh mulok kotha || উপদেশ মূলক উক্তি

ভালো কিছু উপদেশ - উপদেশ মূলক উক্তি Bangla upodesh mulok kotha, উপদেশ মূলক উক্তি, আমরা মানুষ আমাদের জীবনে চলার পথে কিছু না কিছু ভুল করে থাকি।...